Spread the love

এসভি ডেস্ক: বহুলালোচিত রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান আসামি ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদ ওরফে শাহেদ করিমকে গ্রেফতারের পর ঢাকায় নিয়ে আসে র‌্যাব। পরবর্তীতে তাকে নিয়ে রাজধানীর উত্তরার একটি বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব। এ সময় জাল টাকা উদ্ধার করেছে র‍্যাব।

বুধবার (১৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে নিয়ে উত্তরা ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এই অভিযান শুরু হয়। দুপুর দেড়টায় অভিযান শেষ হয়।

র‍্যাবের ইন্টেলিজেন্স উইংয়ের এক কর্মকর্তা জানান, অভিযানে অনেক জাল টাকা পাওয়া গেছে। পরবর্তী ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

সূত্রের মাধ্যমে জানা গেছে, দুপুর ১২টা ২৬ মিনিটে র‌্যাব শাহেদকে নিয়ে ওই ভবনের ভেতরে প্রবেশ করে। তখন তিনি বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরা ছিলেন। দুপুর ১২টা ১৫ মিনিটে ওই ভবনে র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমও প্রবেশ করেন।

এর আগে বুধবার সকাল থেকে ভবনটি ঘিরে রাখে র‌্যাব। র‍্যাব সূত্র জানায়, গ্রেফতার হওয়া রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান মো. শাহেদকে নিয়ে ওই ভবনের ৪ (এ) নম্বর ফ্ল্যাটে অভিযান চালানো হচ্ছে।

তবে এটি শাহেদের নিজস্ব ফ্ল্যাট কি-না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে, সকাল ৯টার দিকে শাহেদকে ঢাকায় আনার পর র‌্যাব সদর দফতরে রাখা হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে উত্তরার এই বাসায় অভিযান চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *