Spread the love

এসভি ডেস্ক: বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামীকে ডিভোর্স করিয়ে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগে সাতক্ষীরার দেবহাটা থানায় মামলা হয়েছে।

যশোর জেলার মনিরামপুর থানার কামালপুর গ্রামের এক যুবতী(২৪) বাদি হয়ে শুক্রবার দেবহাটা থানায় ২ জনকে আসামী করে ওই মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, দেবহাটা উপজেলার দেবহাটা গ্রামের হামিদ সরদারের ছেলে কামরুল ইসলাম(২৬) ও চালতেতলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আলতাফ হোসেন (৪২)।

মামলা সূত্রে জানা যায়, যশোর জেলার মনিরামপুর থানার কামালপুর গ্রামের ওই যুুুুবতী(২৪) দেবহাটায় তার ফুফার বাড়িতে আসা যাওয়া করতো। এরই সুবাদে ওই যুবতীর সাথে কামরুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কামরুল ইসলাম ওই তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায়। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তাকে পূর্বের স্বামীর কাছ থেকে ডিভোর্স করায়।

এরপর গত ১২জুন যুবতীর ফুফা স্বপরিবারে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে কামরুল ইসলাম তাদের বাড়িতে যেয়ে তাড়াতাড়ি বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে। কিছুদিন পরে মোবাইল ফোনে কামরুল ওই যুুুুুবতীকে বিয়ে করবে বলে তাদের বাড়িতে আসতে বলে।

কামরুলের কথামতো ওই যুবতী গত ২৬ জুন কামরুলের বাড়িতে গেলে আলতাফ তাকে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি দিয়ে বের করে দেয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ভিকটিমকে মেডিকেলের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *