Spread the love

নিজস্ব প্রতিনিধি: ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় কালিগঞ্জে কাজ করছেন ৪৬৬৬ জন সরকারী -বেসরকারী কর্মকর্তা/কর্মচারী/ফোর্স/জনপ্রতিনিধি। ওয়ার্ড মেম্বার, ইউপি চেয়ারম্যান, পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের সাথে তারা কাজ করছেন বলে কালিগঞ্জ উপজেলা প্রশাসন হতে এই তথ্য জানানো হয়েছে।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক রাসেল বলেন, ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় কালিগঞ্জে কর্মহীন মানুষের তালিকার কাজে নিয়োজিত প্রতি ওয়ার্ডে ৬ জন করে ৬৪৮ জন, কোয়ারেন্টিন মেডিকেল টিম প্রতি ওয়ার্ডে ৪ জন করে ৪৩২ জন, ন্যাশনাল সার্ভিস স্টাফ ২০০০ জন, প্রতি প্রতিষ্ঠানে প্রধানশিক্ষক/শিক্ষক ও গার্ড ৪২০ জন, করোনা এক্সপার্ট টীমের WHO এর অনলাইন ট্রেনিং প্রাপ্ত প্রতি ইউপি তে ২০ জন করে ২৪০ জন, নবযাত্রার ভলানটিয়ার প্রতি ইউপিতে ৫০ জন করে ৬০০ জন, আনসার সদস্য প্রতি ইউপিতে ৪ জন করে ৪৮ জন, গ্রাম পুলিশ ১০৮ জন, উপজেলা নির্বাহী অফিসারের সাথে সরাসরি যুক্ত ওয়ার্ড ট্যাগ কর্মকর্তা ও ইউপি ট্যাগ কর্মকর্তা ১২০ জন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার অধীনে পুলিশ ফোর্স ৫০ জন কাজ করছেন।

তিনি আরো বলেন, এছাড়া উপজেলা লেভেলের সকল অফিস স্টাফগণ কেন্দ্র হতে কাজের সমন্বয় সাধনে উপজেলা নির্বাহী অফিসারের সাথে এবং সম্মানিত উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে অসংখ্য জনপ্রতিনিধি ও রাজনৈতিক কর্মিগণ নিরলসভাবে রাতদিন কাজ করছেন।

আমরা সবাই মিলে কাজ করলে দুর্যোগ মোকাবেলা করা সম্ভব বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *