Spread the love

কামরুল হাসান:  সাতক্ষীরার কলারোয়া উপজেলায় প্রথম করোনা রোগে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছে।

যুবকের নাম মাজেদুল ইসলাম (৩৭)। তিনি কলারোয়া  উপজেলার চন্দনপুর ইউনিয়নের দাড়কী গ্রামের মৃত রমজান আলীর ছেলে। 

শনিবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান সাতক্ষীরা ভিশনকে জানান, গত ১৩ মে দাড়কী গ্রামের মাজেদুল ইসলামের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৬ মে শনিবার প্রাপ্ত রিপোর্টে সেটি পজিটিভ আসে।

তিনি আরও বলেন, করোনায় আক্রান্ত ওই যুবক বর্তমানে বাড়িতে অবস্থান করছেন। তাকে বাড়িতে রাখা হবে না করোনা রোগীর জন্য প্রস্তুতকৃত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হবে সে ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।

করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়ার সাথে সাথে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা  ডাঃ জিয়াউর রহমান, থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসসহ সংশ্লিষ্টরা ওই যুবকের মানসিক শক্তি বাড়াতে দুপুরের পরপরই তার বাড়িতে ছুটে যান।

এদিকে, প্রথমবারের মতো কলারোয়ায় কারো শরীরে করোনা সনাক্ত হওয়ায় চারিদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে এ ব্যাপারে আতংকিত না হয়ে মানবিক হয়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান ও থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসসহ সংশ্লিষ্টরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *