Spread the love

কামরুল হাসান: সরকার ও প্রশাসনের কাছে নিরপেক্ষভাবে ত্রাণ বিতরণের দাবী জানিয়ে কেন্দ্রীয় বিএনপি’র তথ্য ও প্রকাশনা সম্পাদক ও তালা-কলারোয়ার সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব বলেছেন, করোনার এই দূরাবস্থার মাঝে আমরা আপনাদের তথা জনগনের জন্য কাজ করে যাবার অঙ্গীকার করছি। ত্রাণ নিয়ে কোন দল কোন রাজনীতি করবে না। বিএনপি সবসময় জনগনের সাথে ছিল এবং থাকবে।

আজ শনিবার সকালে কুশোডাঙ্গা হাইস্কুল চত্বরে করোনা ভাইরাসে কর্মহীন-অসহায় ও দুস্থ ৪৪৯ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

উদ্বোধন শেষে সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে কুশোডাঙ্গা ইউনিয়নের ৪শ’৪৯ জন অসহায় পরিবারের বাড়িতে বাড়িতে ওই ত্রাণ সামগ্রীর প্যাকেট পৌঁছে দেয়া হয়।

কুশোডাঙ্গা ইউনিয়ন বিএনপি’র সভাপতি সহকারী অধ্যাপক শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন কলারোয়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ত্রাণ বিতরণ কমিটির সমন্বয়কারী আব্দুর রশিদ মিয়া, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইচ উদ্দিন, শেখ ফারুক আহমেদ মুকুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রকিব মোল্ল্যা, উপজেলা কৃষক দলের সভাপতি প্রাক্তন ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি শেখ আব্দুল কাদের বাচ্চু, সম্পাদক এম এ হাকিম সবুজ, পৌর বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শেখ কামরুল হোসেন, পৌর বিএনপি’র সহ-সভাপতি আখলাকুর রহমান শেলী।

আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শওকত হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল, যুবদল নেতা কেএম আশরাফুজ্জামান পলাশ, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা রফিকুল ইসলাম, রবিউল ইসলাম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, উপজেলা ছাত্রদল সভাপতি তাওফিকুর রহমান সনজু, পৌর ছাত্রদলের  সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, যুবদল নেতা মাজাহারুল ইসলামসহ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *