Spread the love

কামরুল হাসান:  এলজিআরডি মন্ত্রণালয়ের উপ সচিব আজম-ই-সাদত পল্টুর সৌজন্য সাক্ষাত করেছেন বিশ্বচ্যাম্পিয়ন অনুর্ধ-১৯ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন।

রোববার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামে উপ-সচিব পল্টুর নিজ বাড়িতে ওই সাক্ষাত অনুষ্ঠিত হয়। আজম-ই-সাদত পল্টু ও মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুনের বাড়ি একই গ্রামে।

এসময় অস্ট্রেলিয়া থেকে অপারেশন করে আসা দেশের গর্ব ক্রিকেটার মৃত্যুঞ্জয়ের শারীরিক অবস্থার খোঁজখবর নেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ সচিব আজম-ই-সাদত পল্টু। তাকে সর্তক অবস্থানে থাকতে বলেন ও বাইরের খাবার না খাওয়ার পরামর্শ দেন। এসময় মৃত্যুঞ্জয়ের বাবা সিএম তাহাজ্জত হোসেনেরও খোঁজখবর নেন তিনি। তারা দু’জনই এলাকার সার্বিক উন্নয়ন ও আগামি পবিত্র ঈদ উপলক্ষ্যে অসহায় ও গরিব মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন উপ সচিব আজম-ই-সাদত পল্টুর বড়ভাই চন্দনপুর হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল করিম, ছোটভাই সিএন্ডএফ ব্যবসায়ী জাহাঙ্গীর কবির ছোট, ক্রিকেটার মৃত্যুঞ্জয়ের বড়ভাই ড্রিম আইটি রিচার্সের নির্বাহী পরিচালক ও ফ্রিলান্সার মোহাম্মাদ ইমরুল চৌধুরী ইমু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *