Spread the love

দেবহাটা প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে ঘরে থাকার নির্দেশনা ও জনসমাগম সৃষ্টিতে নিষেধাজ্ঞা থাকলেও তা উপেক্ষা করে বাইরে বের হওয়া মানুষদের ঘরে ফেরাতে কঠোর অবস্থানে থেকে নিরালস কাজ করছে পুলিশ।

সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের দিকনির্দেশনা ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরীর সার্বিক তত্বাবধানে উপজেলার সর্বত্রই মানুষকে ঘরে ফেরানোর আপ্রান প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ সদস্যরা।

শনিবার সকাল থেকে উপজেলার গাজীরহাট, কুলিয়া, পারুলিয়া, সখিপুর, সদর ইউনিয়নের গুরুত্বপুর্ন স্থান গুলোতে জনসাধারণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে পুলিশ সদস্যরা মাইকিং করেন।

এছাড়া জনসমাগমপূর্ণ এলাকা গুলোতে এমনকি সরকারী নির্দেশনা উপেক্ষা করে বাইরে বেরোনো মানুষদের চেকিংয়ের পাশাপাশি সতর্ক করে ঘরে ফিরিয়ে দিতেও দেখা গেছে পুলিশ সদস্যদের। কোথাও কোথাও আবার গ্রাম পুলিশদের সাথে নিয়ে লাঠি হাতে তাড়া করে পুলিশ সদস্যরা আইন অমান্যকারীদেরকে ঘরে ফিরিয়ে দিচ্ছেন।

মানুষকে ঘরে ফেরাতে পুলিশের পক্ষ থেকে সর্বত্বক প্রচেষ্টা রয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *