Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: করোনাভাইরাস সহায়তা তহবিলে কালিগঞ্জ উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনের ৪ লাক্ষ ২১ হাজার ১ শত টাকা প্রদান করা হয়েছে।

১২ মার্চ রবিবার বেলা ১টায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার কার্যলয়ে উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদীর উপস্তিতিতে এ অর্থ প্রদান করা হয়।

এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার শফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার শামছুন্নাহার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিরাজ হোসেন খাঁন এবং উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষদের পক্ষে উপস্তিত ছিলেন নারায়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, পানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার, নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক, পোট বসন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিৎ অধিকারী প্রমুখ। এসময় উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন, একজন শিক্ষার্থীর প্রকৃত মানুষ হয়ে ওঠার পেছনে পিতামাতার চেয়ে শিক্ষকদের অবদান কম নয়। যে জাতি যত শিক্ষিত, সেই জাতি তত উন্নত। আর শিক্ষকরা জাতির প্রধান চালিকাশক্তি। এক কথায় বলা যায়, শিক্ষক মানুষ গড়ে তোলেন। যার মধ্য দিয়ে মনুষ্যত্বের বিকাশ ঘটিয়ে নীতি-নৈতিকতা ও জীবনাদর্শের বলয়ে একজন শিক্ষার্থী তার ব্যক্তিগত ও কর্মময় জীবনকে মুখরিত করে। একজন আদর্শ শিক্ষক তিনিই, যার শিক্ষা ও স্মৃতি দীর্ঘকাল শিক্ষার্থীর মনে গেঁথে থাকে। তাই দেশের এই প্রান্তি লগ্নে নভেল করোনাভাইরাস মোকাবিলায় জাতীগড়ার কারিগরদের সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *