Spread the love

মাসুদ পারভেজ, কালিগঞ্জ: কালিগঞ্জে যথাযথ মর্যাদায় ও ধর্মীয় ভাব গাম্ভির্যের সাথে পবিত্র জসনে জুলুছে ঈদ-ই-মিলাদুন্নবী(সা:) পালিত হয়েছে। ১৩ নভেম্বর বুধবার রাত ৫টা থেকে শুরু করে গভীর রাত অবদী উপজেলার কুশুলিয়া ইউনিয়নের পিরোজপুর হাটখোলা পানজেখানা মসজিদ প্রঙ্গনে মানবতার মুক্তির দুত, আলোর দিশারী মহানবী হযরত মোহাম্মাদ (সা:) এর জীবনাদর্শ নিয়ে এক তাফসিরুল কোরআন মাহফিল ও দু আ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাহফিলে পানিয়া হযরত বেলাল জামে মসজিদের ঈমাম হাফেজ মো: আব্দুল হামিদের সভাপতিত্বে ও মসিউর রহমান বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়ান সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী।

প্রধান বক্তা হিসাবে কোরআন ও হাদিসের আলোকে আলোজনা পেশ করেন মোহাদ্দেস, গুনাকরকাটি খায়রিয়া আজিজীয়া কামিল মাদ্রাসা ও নলতা শরীফ জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাও: আবু সাঈদ জিহাদী, রংপুরী, দিত্বীয় বক্তা হিসাবে কোরআন ও হাদিসের আলোকে আলোজনা পেশ করেন পানিয়া কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ঈমাম হাফেজ রবিউল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ এবাদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *