Spread the love

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরের যতীন্দ্রনগরের কুখ্যাত বনদস্যু আজাদ বাহিনীর প্রধান আজাদ গাজী আব্দুল আলিমকে হত্যার উদ্যেশ্যে উপুর্যপুরী কোপানোর ঘটনা ঘটানোর পর এবার আলীমের মেয়েকে ক্ষতি করার জন্য হুমকি দিচ্ছে।

সুন্দরবন এলাকার আজাদ ও তার বাহিনীর অত্যাচারে এখন এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। যাকে তাকে খুন গুমের হুমকি দিতে দ্বিধা করে না এ বাহিনী। গত জুলাই মাসের ত্রিশ তারিখে দিন দুপুরে যতীন্দ্রনগর গ্রামের মৃত আব্দুর রউফের ছেলে আব্দুল আলিমকে উপুর্যপুরী কুপিয়ে নিহত হয়েছে ভেবে ফেলে রেখে যায়। আলিম জানান, ও ঘটনার পর তিনি এখনও মাথা তুলে ঠিকমতো দাঁড়াতে পারেন না।

এ ঘটনায় মামলা হলে আরও বেপরোয়া হয় আজাদ বাহিনী। আজাদ বাহিনী নিয়ে সংবাদপত্রে প্রচুর সংবাদ প্রকাশ হলেও আজাদ একটু না দমে আরও বেপরোয়া অত্যাচার শুরু করেছে এলাকায়। আজাদ বাহিনীর বিরুদ্ধে মুখ খোলার সাহস এলাকার সাধারণ মানুষের নেই। সম্প্রতি আলিমের এসএসসি ও জেএসসি পরীক্ষার্থী দুই মেয়েকে ক্ষতি করবে বলে নানাভাবে হুমকি ধামকি দিয়ে চলেছে। এমন কী তার ছেলেকেও তার বাহিনীতে সম্পৃক্ত করে মানুষকে ক্ষতি করার জন্য লেলিয়ে দিয়েছে।

এদিকে এ বিষয়ে অবগত হয়ে সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান শ্যামনগর থানাকে যথাপোযুক্ত ব্যাবস্থা গ্রহণের জন্য মঙ্গলবার লিখিত নির্দেশ দিয়েছেন।

এদিকে এসব ঘটনায় মামলা হলে আজাদ বাহিনীর বাহিনী প্রধানসহ বাহিনীর প্রায় সবাই মাঝে মধ্যে জেলে থাকলেও জেল থেকে বেরিয়ে ফের মানুষের উপর অত্যাচার চালিয়ে থাকে। এলাকার মানুষ আজাদ বাহিনীর হাত থেকে নিস্কৃতি পেতে প্রশাসনের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *