আশাশুনির খাজরায় জাতীয় শোক দিবস পালিত – Satkhira Vision

April 11, 2021, 9:41 pm

সংবাদ শিরোনাম :
শ্যামনগর: ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল বাল্যবিবাহ শ্যামনগর: উপকূলের ক্ষতিগ্রস্থ মানুষকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান কলারোয়া: সেবার দাফন টিমের সদস্যদের প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা: বন্ধুকে জবাই করে নিজের বাবাকে জানায় খুনি সাগর! সাতক্ষীরা: গাঁজা ক্রয়ের ২০০ টাকার জন্য বন্ধুকে জবাই করে খুন করে সাগর দেবহাটা: দূর্ঘটনায় নিহতের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস-এ রৌপ্য পদক জয়ী দেবহাটার ইয়াছিন সাতক্ষীরা: একসাথে নেশা করতে যেয়ে কাশেমপুরে বন্ধুর চুরিকাঘাতে কিশোর নিহত কলারোয়া: বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে ৬ দোকান ভষ্মিভূত কলারোয়া: মুখ চেপে ধরে শিশুকে বলৎকার, রক্তক্ষরণ অবস্থায় হাসপাতালে ভর্তি
আশাশুনির খাজরায় জাতীয় শোক দিবস পালিত

আশাশুনির খাজরায় জাতীয় শোক দিবস পালিত

খাজরা প্রতিনিধি: জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার (১৫ই আগষ্ট) খাজরা ইউনিয়ন পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড আঞ্চলিক কার্যালয় ও খাজরা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে শোক র‌্যালী,আলোচনা সভা,সংগীত,চিত্রাঙ্কন,আবৃত্তি প্রতিযোগিতা,খতমে কোরআন তেলাওয়াত,দোয়া অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরন করে দেশ গড়ার প্রত্যয় জানানো হয়।

আট নং খাজরা ইউনিয়ন পরিষদ চত্তরে ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামলীগসহ সকল সহযোগী সংগঠন এর উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করা হয়। এসয় উপস্থিত ছিলেন আট নং খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম শাহনেওয়াজ ডালিমসহ সকল আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

ইউপি চেয়ারম্যান বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুদা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়া। আমরা যদি যার যার অবস্থান থেকে অবদান রেখে তাঁর স্বপ্নের বাংলাদেশ বিনির্মান করতে পারি,তবেই তাঁর প্রতি প্রকৃত শ্রদ্ধা নিবেদন করা হবে।

ইউনিয়নে ২২টি প্রাথমিক বিদ্যালয়,২টি দাখিল মাদ্রাসা,৪টি মাধ্যমিক বিদ্যালয়ে দিনভর নানা কর্মসূচী পালন করেছেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT