Spread the love

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় আব্দুল গফফার (৫৫) নামের এক ছেলের মারপিটের শিকার হয়ে ছেলের শাস্তি চাইতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হোসেনের কার্যালয়ে হাজির হয়েছেন নব্বই বছর বয়সী বৃদ্ধা মা রহিমা খাতুন।

তিনি উপজেলার তিলকুড়া গ্রামের মৃত তফিল উদ্দীন গাজীর স্ত্রী।

বৃহষ্পতিবার বেলা ১১টায় অফিস চলাকালীন সময়ে স্বশরীরে ছেলে গফফারের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ইউএনও’র কার্যালয়ে হাজির হন তিনি।

এসময় তিনি তার অভিযোগে জানান, গত ১৭ এপ্রিল তার ছেলে আব্দুল গফফারের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে অপর ছেলে সাহেব আলী, স্ত্রী মর্জিনা খাতুন, মানিক গাজী, তার স্ত্রী হালিমা খাতুন ও ছেলে মাহমুদ গাজীর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে।

পরবর্তীতে আদালত মামলাটির শুনানী কার্যে উপজেলা চেয়ারম্যানকে তদন্তপুর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশনা প্রদান করে। কিন্তু বৃদ্ধা মা দায়েরকৃত ওই মিথ্যা মামলাটির বিরুদ্ধে অবস্থান সহ তদন্তে প্রকৃত সত্য ঘটনা তুলে ধরতে চাইলে মায়ের ওপর ক্ষিপ্ত হয় গফফার।

বুধবার বিকাল ৫ টায় বৃদ্ধা মা রহিমা খাতুন নাংলাতে জামাই মাজেদ গাজীর বাড়ীতে অবস্থানকালে ছেলে গফফার সেখানে হাজির হয়ে তাকে গালিগালাচ সহ মারপিট করে। এঘটনায় ছেলে গফফারের শাস্তি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের কাছে হাজির হলে অভিযুক্ত গফফারের শাস্তির বিষয়ে বৃদ্ধা মা রহিমা খাতুনকে আশ্বস্থ করেন ইউএনও।