Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে পুলিশী অভিযানে ২০ পিচ ইয়াবা সহ এক মাদক সেবনকারী ও ২ জুয়াড়ী সহ ৭ আসামীকে আটক করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের নেতৃত্বে আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে মঙ্গলবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়।

এসআই শ্যামল মন্ডল সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ ফটিকখালী গ্রাম হতে প্রকাশ্যে টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলার অপরাধে ফটিকখালী গ্রামের রবীন্দ্রনাথ সানার ছেলে সত্যরঞ্জন সানা ও একই গ্রামের খগেন্দ্রনাথ সানার ছেলে প্রকাশ সানা কে হাতেনাতে আটক করেন।

এসআই মোহাম্মদ মামুনুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ কাদাকাটি গ্রাম হতে ২০ (বিশ) পিচ ইয়াবা সহ কাদাকাটি গ্রামের সামছুর রহমানের ছেলে হাসিবুল হক মিলন কে হাতেনাতে আটক করেন। অপরদিকে, এসআই তরুন কৃষ্ণ রায় সঙ্গীয় ফোর্সের সহায়তায় সিআর-২৬৯/১৭ (ওয়ারেন্ট) মূলে শ্রীউলা গ্রামের মৃত শহর আলীর ছেলে আইয়ুব আলী কে তার নিজ বাড়ী হতে আটক করেন।

এএসআই জাকির হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় জিআর-১২৭/১৬ (ওয়ারেন্ট) মূলে বিছট গ্রামের মৃত আলী কারিকর এর ছেলে দুদু কারিকর কে বিছট বাজার হতে আটক করেন।

এসআই মোহাম্মদ মামুনুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় নাঃ শিঃ (জিআর)-১৭/১৯ (ওয়ারেন্ট) মূলে সরাফপুর গ্রামের আব্দুল্লাহ সরদারের ছেলে রাজু সরদার কে এবং এএসআই মোল্যা সোহেল একই জিআর মূলে একই গ্রামের মৃত শের আলী সরদারের ছেলে আব্দুল্লাহ সরদার কে তাদের নিজ বাড়ী হতে আটক করেন।

আটককৃত সকল আসামীদেরকে চালান মোতাবেক বুধবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।