Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির উপজেলার গুনাকরকাটি খানকায়ে নকশবন্দীয়া মোজাদ্দেদীয়া খায়েরিয়া আজিজীয়া দরবার শরীফে হযরত গওছুল আজম খুলনবী (রহঃ) এর ওরছ শরীফ ও হযরত শাহ মাওলানা মুহাম্মদ আব্দুর রহীম নকশবন্দী মুজাদ্দেদী খুলনবী (রহঃ) এর ফাতেহা শরীফ আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে।

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি খানকা শরীফে বৃহস্পতিবার বাদ ফজর থেকে মিলাদ শরীফ, সাজরা শরীফ, মানকাবাত শরীফ পাঠ শেষে সকাল ৮ টা ১৫ মিনিটে মানবজাতির কল্যাণ, সমৃদ্ধি এবং ইহকালে শান্তি ও পরকালে মাগফিরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করে আখেরী মোনাজাত পরিচালনা করেন, গুনাকরকাটি দরবার শরীফের সাজ্জাদানশীন রাহনুমায়ে শরীয়ত ও পীরে তরীকত মুরশিদে বরহক মুজাদ্দেদে জমাঁ হযরতুলহাজ্ব আল্লামা খাজা শফিক আহমদ (মাঃজিঃআঃ)।

এসময় চট্রগ্রাম ধর্মপুর দরবার শরীফের সাজ্জাদানশীন পীরে তরীকত হযরতুলহাজ্ব আল্লামা কাযী সৈয়্যদ মুহাম্মদ আবদুশ শাকুর রায়হান আজিজী নকশবন্দী মুজাদ্দেদী (মাঃজিঃআঃ) সহ ওলামায়ে কেরামগন ও দেশ বিদেশের বিভিন্ন স্থান থেকে মুরিদান, আশেকান ভক্তবৃন্দ এবং ধর্মপ্রাণ মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন। ফজরের নামাজের পরে মোনাজতে শরীক হওয়ার জন্য আসা মুসল্লীবৃন্দের চাপে খানকা শরীফসহ আশপাশ এলাকা জনসমুদ্রে পরিণত হয়। পুরুষদের পাশাপাশি হাজার হাজার নারীরাও মোনাজাতে অংশ নিয়েছেন।

মোনাজাত শেষে সকল মুসল্লীবৃন্দের মাঝে খানকা শরীফের খায়ের ও বরকত মিশ্রিত তাবারক বিতরণ করা হয়।