Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী এড. শহিদুল ইসলাম পিন্টুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বুধহাটা ভ্যান ষ্টান্ডে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। পথ সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী এড. শহিদুল ইসলাম পিন্টু বলেন আমি গরীব দুঃখী মানুষের বন্ধু, সদর ইউপির চেয়ারম্যান থাকা কালিন আমার এলাকায় অনেক উন্নয়ন করেছি। বর্তমানে আমার বাড়ীর দরজা আমি গরীব দুঃখী মানুষের জন্য উন্মুক্ত। আমার কাছে যেতে কারর কোন মাধ্যম লাগে না। আপনারা যদি আপনাদের মূল্যবান ভোটটি প্রদান করে ৫বছরের জন্য আপনাদের সেবা করার সুযোগ করে দেন, তবে আমি কথা দিচ্ছি এ উপজেলা থেকে আমি দালাল, সন্ত্রাস, মাদক বিক্রেতাদের চিরতরে উচ্ছেদ করে দেবো।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম, প্রভাষক মাহবুবুল হক ডাবলু, কৃষকলীগ সহ সভাপতি জবেদ আলী, প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল ঢালী, যুবলীগ নেতা নুরুজ্জামান জুলু, ইউপি সদস্য রেজওয়ান আলী, আলহাজ্ব আছাফুর রহমান, ছাত্রলীগ নেতা সামছুর রহমান রাজু, আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী, আমিনুর রহমান প্রমুখ।