Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনির খরিয়াটি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে নির্বাচনে প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম. বাকী বিল্লাহ, সহকারি প্রিজাইডিং অফিসার ছিলেন একাডেমিক সুপারভাইজার হাসানুজ্জামান ও প্রধান অফিস সহকারি গোলাম রব্বানি।

নির্বাচনে ইউপি চেয়ারম্যান ও বর্তমান ম্যানেজিং কমিটির সভাপতি শেখ মিরাজ আলী ও সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল বারী সমর্থিত দুটি প্যানেলে ৫টি পদের বিপরীতে ১০জন ও একজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মোট ৪২৪জন ভোটারে মধ্যে ৩৬০ জন ভোটার ভোট প্রয়োগ করলে ৩টি ভোট বাতিল বলে গন্য হয়। জাকজমক ও তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোটে আল. আব্দুল বারী প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছে।

নির্বাচনে আব্দুর রাজ্জাক (মোরগ) ১৯৯ ভোট পেয়ে প্রথম, মতিয়ার রহমান (ছাতা) ১৯০ ভোট পেয়ে দ্বিতীয়, শাহজান জোয়াদ্দার (চেয়ার) ১৭৯ ভোট পেয়ে তৃতীয় ও মাসুদুর রহমান (হরিণ) ১৬৬ ভোট পেয়ে চতুর্থ স্থান এবং সংরক্ষিত মহিলা সদস্যা পদে বেগম আকলিমা (কলস) ২০৫ ভোট পেয়ে প্রথম স্থান হয়ে আল. আব্দুল বারী প্যানেল নিরঙ্কুশ বিজয় লাভ করেছে। এদের প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইউপি চেয়ারম্যান মিরাজ আলী প্যানেলের নজরুল ইসলাম (মাছ) ১৫৮ ভোট, আব্দুস সালাম জদ্দার (আম) ১৫০ ভোট, আবু তাহের (ফুটবল) ১১৪ ভোট, সরদার মেহেদী হাসান (মই) মাত্র ২ ভোট ও সংরক্ষিত মহিলা পদে রানী বেগম (গেলাপ ফুল) ১১৪ ভোট পেয়ে পরাজিত হন।

উল্লেখ্য, ইতোপূর্বে শিক্ষক প্রতিনিধি হিসেবে মোস্তাফিজুর রহমান, তারাপদ সরকার ও মাফুজা খাতুন এবং দাতা সদস্য রফিকুল ইসলাম মনোনীত হন।

সভাপতি পদে আগামী ২৫ ফেব্রুয়ারি মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে ভোট গ্রহণ হবে বলে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ঘোষণা দেন।