Spread the love

ফিরোজ জোয়ার্দ্দার: সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিশেষ অভিযানে চালিয়ে ইয়াবা বড়ি উদ্ধারসহ মহিলা মাদক আসামী এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত নারী- পুরুষ মিলে চার আসামীকে আটক করেছেন থানা পুলিশ। সোমবার সকাল থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত থানায় সকল অফিসারদের পৃথক অভিযানে বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামানের নির্দেশনা মোতাবেক সেকেন্ড অফিসার এসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে এসআই রইচ উদ্দিন, এএস আই নুর আলী, এএসআই মোস্তাক আহম্মেদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় সোমবার (১৮ ই ফেব্রুয়ারী) বিকালে উপজেলার চন্দনপুর ইউনিয়নের মদনপুর গ্রামে সৈয়দ আলীর বাঁশ বাগানের মধ্য থেকে ২২ পিচ ইয়াবা বড়িসহ একই গ্রামের জনাব আলী মোড়লের ছেলে ফারুক হোসেন (২৮)কে আটক করেন৷

ওই দিন রাতে পৌর সদরের মুরারীকাটি কাজী পাড়া গ্রামের কাজী শাহনেওয়াজের স্ত্রী নাজমুন নাহার (২৫) কে ২০ পিচ ইয়াবা বড়িসহ বাড়ি থেকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক মামলা নং ১০- ১১(২)১৯ রুজু করা হয়েছে।

অপর এক অভিযানে মঙ্গলবার (১৯ ই ফেব্রুয়ারী) দিবাগত রাতে থানার এসআই সাগর আলী অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলার হিজলদী গ্রামের রজব আলী মোল্লার ছেলে উজ্জ্বল মোল্লাহ (৩৬) ও এএসআই মফিজুর রহমান অভিযান চালিয়ে চন্দনপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে রাসেল ছাত্তার (৩৪) কে নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সকল আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।