Spread the love

এসভি ডেস্ক: রাজনীতিতে আসছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শুধু রাজনীতি-ই নয়, আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। বেশ কয়েক দিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো।

অবশেষে সেই গুঞ্জনকে সত্যি করে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন মাশরাফি। রবিবার (১১ নভেম্বর) দুপুরে দলের ধানমণ্ডি কার্যালয়ে উপস্থিত হয়ে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগেই মাশরাফির জন্য ফরম তুলে রেখেছিলেন। মাশরাফি কার্যালয়ে উপস্থিত হলে দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দোয়া নিতে যান মাশরাফি। এসময়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন তিনি।

উল্লেখ্য, লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং নড়াইল সদরের ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে নড়াইল-২ আসন গঠিত। এখানে মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ১৫৮।

জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ক্রিকেটের পাশাপাশি নিজের এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে ইতোমধ্যে জড়িয়েছেন। গত বছর তিনি গড়ে তোলেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান। এর উদ্দেশ্য বিভিন্ন ক্ষেত্রে নড়াইলের উন্নয়ন করা।