Spread the love

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার আনুলিয়ায় এমপি রুহুল হকের পক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে আনুলিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মির্জাপুর গ্রামে অনুষ্ঠিত সমাবেশ সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য সাহাবুদ্দীন।

আনুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনের আয়োজনে মা সমাবেশে মায়েদের পাশাপাশি অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ইউপি সদস্য শওকত হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান বাবু, ছাত্রলীগ নেতা আছাদুল, সাদ্দাম, তরুন লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

মা সমাবেশে চেয়ারম্যান লিটন বলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপির জন্য আজ আমরা সাতক্ষীরা জেলাতে মেডিকেল কলেজ হয়েছে। নলতায় প্যারা-মেডিকেল, চাম্পাফুল ও দরগাহপুরে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতাল পেয়েছি। সারা দেশে কমিউনিটি ক্লিনিক গুলোকে সচল করে প্রত্যেকর মাঝে বিনামূল্যে ঔষধ সরবরাহ করছেন সরকার। একাধিক স্কুল-কলেজকে সরকারি করণ ও বহুতল ভবন নির্মাণ করেছেন, সাতক্ষীরা ও আশাশুনিতে বাইপাস সড়ক পেয়েছি, ৫২ টি সাইক্লোন শেল্টার পেয়েছে, অসংখ্য ব্রীজ- কালভার্ট, শত শত কিলোমিটার কার্পেটিং রাস্তা পেয়েছি। আপনাদের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার বিনামূল্যে লেখা-পড়ার সুযোগ করে দিয়েছেন, বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা, বিনামূল্যে ১০ কেজি চাউল সহ অসংখ্যা সুযোগ-সুবিধা দিচ্ছেন। তাই আবারও নৌকায় ভোট দিয়ে রুহুল হকের হাতকে শক্তিশালী করে তাকে আমরা সংসদে পাঠাবো। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হরেন্দ্র দেবনাথ।