Spread the love

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় ঈগল পরিবহনের চাকায় পিষ্ট হয়ে যে যুুুবক নিহত হয়েছেন তিনি কুশোডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন (৩২)। কলারোয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ আশিকুর রহমান মুন্না বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার বিকালে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের কেসমত-ইলিশপুরের মিস্ত্রী মোড়ে মর্মান্তিক দূঘটনায় নিহত হন আলমগীর হোসেন।

নিহত আলমগীর হোসেন উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের শাহদহ মাঠপাড়া এলাকার আছির উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ৪টার দিকে মোটর সাইকেল যোগে আলমগীর হোসেন কেসমত-ইলিশপুরের মিস্ত্রী মোড় পার হয়ে বাগআঁচড়ায় যাওয়ার মুখে যশোর- সাতক্ষীরা মহাসড়কের উপর উঠলে দ্রতগামী ঈগল পরিবহন(ঢাকা মেট্রো-ব-১২-০১৫১ তাকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্তলেই সে মারা যায়। পরে ঘাতক পরিবহনটি পালিয়ে যাওয়ার চেষ্টা কালে এলাকাবাসী ধাওয়া করলে চালক পরিবহনটি কাজিরহাট তেল পাম্পে ফেলে পালিয়ে যায়।

এদিকে আলমগীর হোসেন নিহতের ঘটনায় প্রায় ঘন্টাব্যাপী যশোর-সাতক্ষীরা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক পরিবহনটি আটক করা হয়েছে।