Spread the love

নিজস্ব প্রতিনিধি: ‘উন্নয়ন প্রচারের লক্ষ্যে মানবতার পক্ষে’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল তারুণ্যের বার্তা ডট কম এর প্রথম বর্ষপূর্তী উদযাপন উপলক্ষে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায়  তারুণ্যের বার্তা ডট কম এর সম্পাদক ডাঃ মোঃ মুনসুর রহমানের সভাপতিত্বেে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী।

এ সময় তিনি বলেন, উন্নয়ন মূলক সংবাদ বাংলাদেশে যে সকল অনলাইন নিউজ পোর্টাল প্রচার করেন তার মধ্যে তারুণ্যের বার্তা ডট কম অন্যতম।  আগামীতে সেই ধারাবাহিকতা বজায় রেখে তারুণ্যের বার্তা ডট কম কার্যক্রম পরিচালনা করবে এই প্রত্যাশা আমাদের।

এসময় বিশেষ অতিথি ছিলেন নৌবাহিনীর ১০ নং সেক্টরের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মীর রিয়াছাত আলী, জেলা তরুণ লীগের ভারপ্রাপ্ত সাধারণ বিদ্যুৎ বিশ্বাস,  শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের পৌর শাখার সভাপতি নুরুল হক, সহ-সভাপতি ও মেডি কেয়ার প্যাথলজি সেন্টার এর স্বত্তাধিকারী কামরুল ইসলাম, সাতক্ষীরা জেলা ভূমিহীন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। এসময় পৌর জাসদের সাধারণ সম্পাদক(আম্বিয়া) আশরাফ সরদার, সময়ের কণ্ঠস্বরের সাতক্ষীরা প্রতিনিধি ও সাতক্ষীরা ভিশন ডট কমের সম্পাদক জাহিদ হোসাইন, সহ সম্পাদক ও বিশিষ্ঠ দলিল লেখক মিজানুর রহমান,  ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন খান খোকন, দৈনিক প্রতিদিনের কথার জেলা প্রতিনিধি মাসুদ আলী, দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার শেখ কামরুল ইসলাম, সাপ্তাহিক সূর্যের আলোর পৌর প্রতিনিধি মিজানুর রহমান, আশিকুর রহমান, দক্ষিণের মশাল পত্রিকার স্টাফ রিপোর্টার হাসানুজ্জামান, তারুণ্যের বার্তা ডট কমের রিপোর্টার আবু বক্কর সিদ্দিকী উপস্থিত ছিলেন।