Spread the love

নিজস্ব প্রতিনিধি: আসন্ন ২৪ শে মার্চ সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এস.এম শওকত হোসেন আনারস প্রতিকে ভোট চেয়ে পথসভা ও গণসংযোগ করেছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকালে সদর উপজেলার ঘোনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেছেন তিনি।

পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মো. আকবার আলী, প্রচার সম্পাদক হাসান হাদী, দপ্তর সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, ঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রহিল উদ্দীন, সাধারন সম্পাদক সিদ্দিক হোসেন, বৈকারী আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য ইশারুল ইসলাম, সমাজসেবক আব্দুর রউফসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী এসএম শওকত হোসেন বলেন, আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে অনিয়ম ও দুর্নীতিমুক্ত উপজেলা পরিষদ গড়তে চাই। কোনো দুর্নীতিবাজ আমার ধারেপাশে ঠাঁই পাবে না।  মানুষের কল্যাণের জন্য দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করবো। তিনি আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য নির্বাচনে সকলকে ভয়ভীতিমুক্ত হয়ে ভোটকেন্দ্রে যেয়ে নাগরিক অধিকার প্রয়োগ করে যোগ্য ব্যক্তিকে বেছে নেয়ার আহ্বান জানান। দিনব্যাপী নির্বাচনী প্রচারণায় তার আনারস প্রতীকের পক্ষে মানুষের ব্যাপক সাড়া পেয়েছেন।