Spread the love

নিজস্ব প্রতিনিধি: প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত সমাজ কল্যাণ মূলক প্রতিষ্ঠান স্বপ্ন স্বার্থক মানবিক ফাউন্ডেশনের কেন্দ্রীয় অফিস উদ্বোধন করা হয়েছে।

আজ সকাল ১০ টায় শহরের মেহেদীবাগে ওই অফিস উদ্বোধন করা হয়।

স্বপ্ন সার্থক মানবিক ফাউন্ডেশনের কেন্দ্রীয় অফিস উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আ.লীগের বাংলাদেশ সাধারণ সম্পাদক, আলহাজ্ব নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তানভীর হোসাইন, সুজন, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক শরিফুল ইসলাম খান বাবু, ওয়ার্ড কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর, স্বপ্ন সার্থক  মানবিক ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ আলতাফ হোসেন, সদস্য সচিব কবিতা খাতুনসহ অত্র প্রতিষ্ঠানের সকল নেতৃবৃন্দ, স্বেচ্ছাসেবক ও স্বেচ্ছাসেবীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, স্বপ্ন সার্থক নামটি খুব সুন্দর। নামটির ভেতর বিশ্লেষণ করলে বোঝা যায় যে মানুষের স্বপ্ন নিয়েই কাজ করছে এই সংগঠন। মানুষের স্বপ্নকে সার্থক করে জীবনমুখী ও কল্যানমুখী সকল কাজে সফলতার সাথে এগিয়ে যাবে এই সংগঠন। এসময় হাফেজদের মাঝে পবিত্র  কোরআন শরীফ বিতরণ, প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার  প্রদান করা ও অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

স্বপ্ন সার্থক মানবিক  ফাউন্ডেশন এর উত্তরোত্তর সফলতা কামনা করেন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *