Spread the love

নিজস্ব প্রতিনিধি: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘ ৯ বছর পর অবশেষে ঘোষণা করা হলো সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক কমিটি।

আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল স্বাক্ষরিত পত্রে ওই তথ্য নিশ্চিত করা হয়েছে।

সাংগঠনিক কার্যক্রমে গতি আনতে গঠনতন্ত্রের ধারা ২৩ অনুযায়ী মিজানুর রহমান মিজানকে আহবায়ক এবং স ম আব্দুস সাত্তার, কাজী নজরুল ইসলাম হিল্লোল ও এস এম মারুফ তানভীর হোসেন সুজনকে যুগ্ম-আহবায়ক করে সাতক্ষীরা জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল।

কমিটির সদস্যরা হলেন, মীর মহিতুল আলম, সরদার জাকির হোসেন, শেখ নাজমুল ইসলাম, সৈয়দ মহিউদ্দিন হাসেমি তপু, সাইফুল ইসলাম, মনোয়ার হোসেন অনু, শেখ আব্দুর সালাম, জাহিদ হোসেন, রেজা আল আমিন শুভ, হাবিবুর রহমান সবুজ, শেখ তামিম আহমেদ সোহাগ, রবিউল ইসলাম, প্রভাষক মঈনুল ইসলাম, সৈয়দ আমিনুর রহমান বাবু, রেজাউল ইসলাম রেজা, ইমরান হোসেন ও বশির আহমেদ।

১ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৯০ দিনের মধ্যে সাতক্ষীরা জেলা যুবলীগের অধীনস্ত সব শাখার সম্মেলন শেষ করে সাতক্ষীরা জেলা যুবলীগের সম্মেলন করার নির্দেশ দেওয়া হয়েছে ওই পত্রে।

এর আগে ২০১৪ সালের ৩০ নভেম্বর আব্দুল মান্নানকে আহবায়ক করে সাতক্ষীরা জেলা যুবলীগের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। ৯০ দিনের মধ্যে ওই কমিটির অধিনস্থ প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা এবং উপজেলা কমিটির সম্মেলন সম্পন্ন করে জেলা শাখার সম্মেলনের মধ্য দিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার কথা থাকলেও তা ৯ বছরেও করতে পারেনি ওই আহবায়ক কমিটি। এরপর ২০২০ সালের ৩ আগস্ট সংগঠনবিরোধী কর্মকন্ডের অভিযোগে আহ্বায়ক আব্দুল মান্নানকে দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় কমিটি। ফলে স্থবির হয়ে পড়ে সাতক্ষীরা জেলা যুবলীগের কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *