Spread the love

নিজস্ব প্রতিনিধি: খুলনা বিভাগীয় আন্তঃজেলা সাইক্লিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সাতক্ষীরা সাইক্লিস্টের সদস্য।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে সাতক্ষীরা সাইক্লিস্ট গ্রুপ ও কালের কন্ঠ পত্রিকার পাঠক ফরম শুভসংঘের যৌথ আয়োজনে সাতক্ষীরা ডিসি ইকো পার্কে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতাটিতে সাতক্ষীরা সাইক্লিস্ট ছাড়াও অংশ নেয় খুলনা সাইক্লিং কমিউনিটি, নরসিংদী সাইক্লিস্ট গ্রুপ ও নবজীবন সাইকেল দল।

ইন্ডিভিজুয়াল টাইম ট্রায়েল(আই.টি.টি) পদ্ধতির এ প্রতিযোগিতায় প্রত্যেক প্রতিযোগিকে ১০ কিলোমিটার অতিক্রম করতে হয়। প্রতিযোগিতার শুরু ও শেষ হওয়ার মধ্যবর্তী সময় গননা করা হয়। সর্বনিম্ন সময়ে ১০ কিলোমিটার অতিক্রমকারিকে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়া অংশগ্রহনকারী সকল প্রতিযোগিকে অনূর্ধ্ব ১৭ ও সিনিয়র দুইটা ক্যাটাগরিতে ভাগ করা করা হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার সদস্য লুতফুর রহমান সৈকত, বিশিষ্ট ব্যবসায়ী ছাব্বির আলি ও সাইফুল ইসলাম।

এসময়ে সিনিয়র ক্যাটাগরিতে সর্বনিম্ন সময়ে ১০ কিলোমিটার অতিক্রম করে চ্যাম্পিয়ন হয় সাতক্ষীরা সাইক্লিস্ট গ্রুপের সদস্য তাওহীদ হাসান, ২য় স্থান অধিকার করে সাতক্ষীরা সাইক্লিস্ট গ্রুপের সদস্য জুয়েল হোসেন জুলি, ৩য় স্থান অধিকার করে খুলনা সাইক্লিং কমিউনিটির সদস্য ফুয়াদ ইসলাম ফাহিম, ৪র্থ স্থান অধিকার করে নরসিংদী প্যাডেলারস গ্রুপের সদস্য ইসমাইল হোসেন, ৫ম স্থান অধিকার করে খুলনা সাইক্লিং কমিউনিটির সদস্য আব্দুল্লাহ আল মামুন রনি এবং ৬ষ্ঠ স্থান অধিকার করে খুলনা সাইক্লিস্ট এর সদস্য নাজমুস সাকিব শাফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *