Spread the love

সোহরাফ হোসেন সৌরভ: সাভারে কলেজ শিক্ষক উৎপল কুমার সরকারের হত্যাকারী ও নড়াইলের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের লাঞ্চনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সাতক্ষীরা জেলা শাখারর আয়োজনে রবিবার (০৩ জুলায়) বেলা ১১ টায় জেলা প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সাতক্ষীরা জেলা শাখারর সভাপতি অধ্যক্ষ এনামুল ইসলাম এর সভাপতিত্বে ও অধ্যাপক মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্মসম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সাতক্ষীরা জেলা শাখারর সহ-সভাপতি অধ্যক্ষ কামরুল ইসলাম সেলিম, জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আজিজুর রহমান, শিবপদ গাইন অধ্যাপক এ.আর.এম মোবাসেরুল হক, আবু সাঈদ, বিধান চন্দ্র সাধু, উপধ্যাক্ষ ময়নুল হাসান,অধ্যপক নুর মোহাম্মদ পাড়, অমিত চক্রবর্তী, প্রভাষক বাসু দেব সিংহ প্রমূখ।


এসময় বক্তারা বলেন, সাভারে কলেজ শিক্ষক উৎপল কুমার সরকারের হত্যাকারী ও নড়াইলের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের লাঞ্চনাকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক সাস্তির দাবি জানায়।

বক্তারা আরও বলেন, শিক্ষা জাতীর মেরুদন্ড, আর এই মেরুদন্ড গড়ার কারিগর শিক্ষকরায়, কিন্তু বর্তমানে শিক্ষকদের সাথে যে ঘটনা ঘটছে তা যদি বন্দ না করা যায় তাহলে আগামীতে জাতীর মেরুদন্ডই নষ্ট হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *