Spread the love

নিজস্ব প্রতিনিধি: আগামী ১১ অক্টোবর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সাতক্ষীরা সদর উপজেলার ৫নং শিবপুর ইউনিয়নের জনগণ মনে প্রানে চাইছেন একজন সৎ, মেধাবী ও যোগ্য প্রার্থী। জনগণের প্রত্যাশাকে বুঝবে চাওয়া এবং পাওয়ার মাঝে মেলবন্ধন ঘটাবে। তেমনি একজন মানুষ এবং অসম্ভব প্রান চাঞ্চল্যে ভরপুর একজন নেতা ও যোগ্য নেতৃত্বগুন সম্পন্ন প্রার্থী বলে মনে করা হচ্ছে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আলীকে। আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এই তুখোড় তরুণ নেতা জনগনের বিভিন্ন সেবামুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তার নিজ নির্বাচনী এলাকায়।

জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকাই শওকত আলীকে এগিয়ে রাখছেন শিবপুর ইউনিয়নবাসী। ইতিমধ্যে দলীয় মনোনয়ন পেতে মনোনয়নপত্র কিনেছেন তিনি।

এবিষয়ে জনপ্রিয়তার শীর্ষে থাকা শওকত আলী বলেন, নিজের জন্য নয় তিনি কাজ করেছেন জনগনের জন্য। জনপ্রতিনিধি না হয়েও মানুষের কল্যাণে কাজ করে জনগনের ব্যাপক সারা পেয়েছেন তিনি। তাই এবারের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন ফরম কিনেছেন তিনি। যদি তাকে মনোনয়ন দেয়া হয় তবে এ ইউনিয়নটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে জানান তিনি।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *