Spread the love

মুন্না, কলারোয়া: অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে আসার সময় এক রোহিঙ্গাসহ ১০ জনকে আটক করেছে বর্ডও গার্ড বাংলাদেশ(বিজিবি) ।

মঙ্গলবার রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা, কাকডাঙা ও তলুইগাছা সীমান্ত থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার শিংলাল গ্রামের মতিয়ার রহমানের ছেলে মোমিন (২৫), একই উপজেলারে ভাদিয়ালি গ্রামের আকবর আলীর ছেলে আতিকুল ইসলাম (২৭),সদর উপজেলার শ্রীরামপুর গ্রামের আজিজুল বিশ্বাসের ছেলে শাহাজাহান বিশ্বাস (৩৭), তার স্ত্রী আরিফা খাতুন (২২), একই উপজেলার মুকুন্দপুর গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে আবীর হোসেন (১৬) ও আসিফ কবীর (১৪), উখয়া রেহিঙ্গা শরনার্থী শিবিরের নাজির হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪১), নড়াইল জেলার কালিয়া উপজেলার পেরুলি গ্রামের মিলন শেখের ছেলে মাহাবুব শেখ (২৫), একই উপজেলার জামিলডাঙা গ্রামের চাঁন খার স্ত্রী কুয়াছিনা (৩২) ও যশোর জেলার কোতোয়ালি থানাধীন ছাবরা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী মরিয়ম বেগম (৩৫)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট প্রতিরোধে বিজিবি’র বিশেষ টহল বাহিনীর সদস্যরা মঙ্গলবার রাতে ভারত থেকে আসার সময় কলারোয়ার মাদরা, তলুইগাছা ও কাকডাঙা সীমান্ত থেকে এক রোহিঙ্গাসহ ১০জনকে আটক করে।

তাদেরকে কালীগঞ্জের নলতা আহছানিয়া মিশনের আশ্রয়কেন্দ্রে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষে তাদেরকে কলারোয়া থানায় সোপর্দ করা হবে।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *