Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা শহরের কাশেমপুর মালীপাড়া এলাকায় বন্ধু সালাউদ্দীন আহমেদ(১৬)কে খুন করে নিজের বাবাকে খুনের কথা জানায় খুনি সাগর হোসেন।

শনিবার (১০ এপ্রিল) দুপুর ১টার দিকে ছেলের লাশ দেখে আহাজারী করতে করতে খুনী সাগর হোসেনের বাবা শহিদুল ইসলামের বরাত দিয়ে নিহতের বাবা শাহজাহান আলী বাবু বলেন, “শহীদুল বলে ‘দাদা’ তোমার সাথে আমার দুটো কথা আছে তুমি গাড়ী থেকে নামো। একটা দুঃসংবাদ আছে! তখন সে আমাকে বলে, ‘দাদা’ তোমার ছেলে আর আমার ছেলে মনে হয় রাতে তোমার ঘরে ছিল। হাতাহাতি করে আমার ছেলে চাকু দিয়ে মনে হয় তোমার ছেলেকে খোঁচা মেরেছে। আমার ছেলে এইটুকু আমাকে বলেছে। তুমি বাড়িতে যেয়ে দেখো, কি অবস্থা? কথাশুনামাত্রই আমি বাড়িতে এসে দেখি গেটে তালা মারা। সাইটে রক্তের ছিটে ফোঁটা। তখন পাশের বাড়ির একজন হাতুড়ি দিয়ে তালা ভাঙে। সাথে সাথে আমরা ভেতরে ঢুকে দেখতে পায় আমার ছেলে উপড় হয়ে মেঝেতে পড়ে আছে।”

সাতক্ষীরার গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন আলম চৌধুরী বলেন, “ঘাতক সাগর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় ‘নিহত সালাউদ্দীনের কাছে গাঁজা কিনতে ২০০ টাকা দিয়েছিল সাগর হোসেন। তবে সালাউদ্দীন গাঁজা কিনতে ব্যর্থ হয়ে ফিরে আসে।’

‘এসময় গাঁজা কিনতে দেওয়া ২০০ টাকা সালাউদ্দীনের কাছে ফেরত চাইলে সালাউদ্দীন টাকা ফেরত দিতে না চাইলে দুজনের মধ্যে গন্ডগোল হয়।’

‘এরপর ঘুমিয়ে পড়লে আজ শনিবার রাত ৩ টার দিকে সালাউদ্দীনকে জবাই করে গ্রিলে তালা দিয়ে পালিয়ে যায় ঘাতক সাগর হোসেন। তারা প্রায়ই একসাথে নেশা করতো।”

এ ব্যাপারে আরো জিজ্ঞাসাবাদ চলছে বলে জানার ডিবির এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *