Spread the love

ইয়ারুল ইসলাম: দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেস্টের পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রুহুল কুদ্দুসের সভাপতিত্বে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে পিসিআর ল্যাবের উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, সাতক্ষীরা মেডিকেল কলেজে করোনা টেস্টের মেশিন পিসিআর ল্যাব অনেক আগে আসলেও দক্ষ টেকনিশিয়ান ও যন্ত্রপাতির অভাবে সেটি চালু করা সম্ভব হয়নি। তবে আজ থেকে ওই অভাব আর থাকবেনা। সরকারের স্বদিচ্ছায় আজ হতে সাতক্ষীরাবাসীর স্বপ্ন পিসিআর ল্যাব চালু হলো। করোনা টেস্টের জন্য আর সাতক্ষীরাবাসীকে আর যশোর-খুলনা যাওয়া লাগবেনা।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসিক এস.এম মোস্তফা কামাল, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শেখ কুদরত ই খুদা, সাতক্ষীরা সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পি, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, ডা. কাজী আরিফ আহমেদ, অর্থপেডিকস ডা. কামরুজ্জামান, নাক কান গলা বিশেষজ্ঞ ডা. জাহিদ, ডা. হরষিত চক্রবর্তী, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম প্রমুখ।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *