Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার তালা সদর ইউপির জাতীয় পার্টির প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম লাঙ্গল প্রতিক পেয়েই শুরু করেছেন গণসংযোগ। বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১২টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে আনুষ্ঠানিকভাবে তার হাতে লাঙ্গল প্রতিক তুলে দেন নির্বাচন কর্মকর্তা রাহুল রায়। প্রতিক বরাদ্দের পরই তিনি তালা উপশহরের বিভিন্ন মানুষের সঙ্গে গণসংযোগ শুরু করেন।

জাতীয় পার্টির প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম বলেন, বিগত দিনে আমি চেয়ারম্যান থাকাকালে তালা উপশহরসহ ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে ব্যাপকভাবে দৃশ্যমান উন্নয়ন কাজ হয়েছে। সরকারি ত্রাণের ঘর ফ্রি পেয়েছে মানুষ। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে প্রত্যেকটি প্রকল্প ও অসহায়দের জন্য সরকারি সুযোগ সুবিধা বাস্তবায়িত হয়েছে।

তিনি বলেন, বর্তমান তালার চেয়ারম্যান সরদার জাকির প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর প্রতি ২৫-৩০ হাজার টাকা নিয়েছেন। যা উপজেলা নির্বাহী কর্মকর্তার তদন্ত প্রতিবেদনে প্রমাণিত। তার অপরভাই সরদার মশিয়ার রহমান জেয়ালানলতার লুৎফর নিকারীকে হত্যা করেছে। জেলা আওয়ামী লীগের বহিষ্কার পত্রে তাকে সন্ত্রাসী হিসেবে আখ্যা দিয়ে দল থেকে বহিষ্কার করেছে। তারা পুলিশকে মারপিট, হত্যা, মানুষের উপর জুলুম নির্যাতন চালিয়ে তালার মানুষকে অতিষ্ট করে তুলেছে। এসব ঘটনায় বিভিন্ন সময় তাদের বিরুদ্ধে মামলা রয়েছে। তালার মানুষ এই সন্ত্রাসের বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ। তারা তান্ডব চালিয়ে শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করতে চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবি জানাচ্ছি।

তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় বলেন, সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যেতে পারবে। ইতোমধ্যে যে সকল অভিযোগ পেয়েছি সেগুলো আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবহিত করা হয়েছে। নির্বাচনী আচরণ বিধি লক্ষ্য করতে মাঠে ম্যাজিষ্ট্রেট নিয়োজিত থাকবেন। সাধারণ ভোটারদের ভয়ভীতি প্রদর্শন ও আচরণ বিধি লঙ্ঘন করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সকল প্রার্থী সমান সুযোগ পাবেন।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *