Spread the love

নিজস্ব প্রতিনিধি: বিভিন্ন দাবিতে সাতক্ষীরায় প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারীদের সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৩ মার্চ) বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব সংলগ্ন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে পাটকেলঘাটা মুক্তিযোদ্ধা পারাবত বিশেষ স্কুল এর প্রধান শিক্ষক শাহ আলম সিদ্দিকীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় সদস্য সচিব তাজুল ইসলাম। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। অথচ দেশের হাজার হাজার প্রতিবন্দ্বী বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা বেতন না পেয়ে দুর্বিষহ মানবেতর জীবন যাপন করছেন। এই স্কুল ও বিদ্যালয়গুলোকে সরকার স্বীকৃতি ও এমপিভুক্ত করার উদ্যোগ নিলেও তা অদ্যাবধি বাস্তবায়ন হয়নি। অবিলম্বে তা বাস্তবায়নের জন্য সরকারের উর্দ্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

সভা শেষে সকলের সর্বসম্মতিক্রমে পাটকেলঘাটা মুক্তিযোদ্ধা পারাবত বিশেষ স্কুল এর প্রধান শিক্ষক শাহ আলম সিদ্দিকীকে আহবায়ক ও কাথন্ডা বুদ্ধি প্রতিবন্দ্বী সুইট বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদকে সদস্য সচিব করে বাংলাদেশ প্রতিবন্দ্বী বিদ্যালয় শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি সাতক্ষারা জেলা শাখার ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন-হিসাব রক্ষক মো: হাফিজুল ইসলাম, সদস্য-নিগার সুলতানা, আশরাফুল ইসলাম, মইনুল ইসলাম, মো: রেজাউল ইসলাম, আবু হানিদা, মো: খোরশেদ আলম, মো: মাহবুব, মো: মাকসুদ, মো: আসাদ ও মো: আ: রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *