Spread the love

দেবহাটা প্রতিনিধি: জমি বিক্রি করতে নিষেধ করায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়ায় নিজের গর্ভধারিনী মাকে পিটিয়ে জখম করেছে ছেলে।

শুক্রবার(২৬ ফেব্রুয়ারী) সকালে হৃদয়বিদারক ওই ঘটনা ঘটে।

আহত স্বপ্না সরকার(৫৫) বর্তমানে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।তিনি পূর্ব কুলিয়া গ্রামের মৃত বিমল সরকারের স্ত্রী।

আহত স্বপ্না সরকার বলেন, আমার স্বামীর মৃত্যুর পূর্ব থেকে ৫০ শতক জমি ভোগ দখল করছি। কিন্তু তার মৃত্যুর পর ওই জমি আমার একমাত্র ছেলে জগদিশ সরকার জালিয়াতি করে ৪০ শতকের মতো জমি বিক্রয় করে দিয়েছে। বর্তমানে সে আমার বাসস্থানসহ ১০শতকের মতো জমি বিক্রি করার পায়তারা চালাচ্ছে। আমি বিষয়টি জানতে পেরে ওই জমি বিক্রি করতে নিষেধ করলে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে।

তিনি আরো বলেন, শুক্রবার সকাল ৯টার দিকে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। আমি তার পায়ে জড়িয়ে ধরে জমি বিক্রি করতে নিষেধ করি। তখন সে ক্ষিপ্ত হয়ে আমাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে। আমি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি বলেন, বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি আইনগত ব্যবস্থা গ্রহনের পরামর্শ দেন। সেই অনুযায়ী দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *