Spread the love
সোহারাফ হোসেন সৌরভ: সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আবু হেনা শাকিলের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ইউনিয়নের কয়েক হাজার গ্রামবাসী। শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আবু সাঈদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, আশাশুনি উপজেলা আওয়ামী লীগের আব্দুস সামাদ বাচ্চু, শ্রীউলা ইউনিয়নের পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাওলানা মনিরুল ইসলামসহ আরও অনেকে।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্রীউলা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান আবু হেনা শাকিলের বিরুদ্ধে আওয়ামী লীগের লেবাজধারী কিছু প্রতারক নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চাই। যখন খেঁটে খাওয়া মানুষের পক্ষে বিরামহীন ছুটে চলেন এই চেয়ারম্যান তখন তাদের গাত্রদাহ শুরু হয়।
বক্তারা বলেন, আওয়ামী লীগ নামধারী দীপংকর বাছাড়, মাছ চোর লাকি বাহিনীর নেতৃত্বে কিছু সন্ত্রাসী বাহিনী একত্রিত হয়ে নানা অপ্রপ্রচারে লিপ্ত রয়েছে। আমরা স্পষ্টভাষায় বলতে চাই, এই অপ্রপ্রচার করে লাভ হবে না। এই সন্ত্রাসীরা অতীতে নৌকার বিরোধিতা করেছিল। তাদের মুখে এখন নৌকার কথা মানায় না। শ্রীউলা ইউনিয়নের হাজারো জনতা এই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে প্রস্তুত রয়েছে।
এদিকে, সকাল ১১টার দিকে একই স্থানে শ্রীউলা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা শাকিলের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেন আওয়ামী লীগের একদল নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *