Spread the love

সোহারাফ হোসেন সৌরভ: রাতের আঁধারে আগুনে পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজাবাকসা বাজার এলাকার আবদুল গফফারের ছেলে ড্রাইভার লাল্টু হোসেনের বসতবাড়ি।

মানবিক ওই পরিবারের প্রতি সহানুভূতি জানাতে শনিবার(২০ ফেব্রুয়ারী) বিকালে ড্রাইভার লাল্টুর বাড়িতে খাদ্য সামগ্রী ও বস্ত্র নিয়ে হাজির হন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সহধর্মিনী মিসেস রনি ইসলাম।

এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন ড্রাইভার লাল্টু হোসেনসহ তার পরিবারের সদস্যরা।

কলারোয়া উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনীর এমন মহানুভবতার প্রশংসা করে ড্রাইভার লাল্টু হোসেন বলেন, এই দুঃসময়ে উপজেলা চেয়ারম্যানের সহধর্মিণী আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। তাকে ধন্যবাদ দেওয়ার ভাষা নেই। তার প্রতি আমরা চির কৃতজ্ঞ থাকবো।

অসহায় ওই পরিবারকে সান্ত্বনা ও সমবেদনা জানাতে যেয়ে মিসেস রনি ইসলাম বলেন, মানুষ মানুষের জন্য। অসহায় মানুষের পাশে দাঁড়ালে মন ও আত্মা শান্তি পায়। সমাজের প্রত্যেক মহৎ ও হৃদয়বান মানুষের উচিৎ অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এই অসহায় পরিবারের পাশে সামান্য কিছু দিয়ে সাহায্য করতে পেরে আমি অনেক আনন্দিত। এই পরিবারের জন্য আবারও আসবো। আল্লাহ তায়ালা আমাদের সকলের হেফাজত করুন, আমিন।

গত ১১ ফেব্রুয়ারী দুপুরে ড্রাইভার লাল্টুর বসতবাড়িতে আগুন লেগে নগদ টাকাসহ যাবতীয় আসবাবপত্র পুড়ে ভষ্মিভূত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *