Spread the love

সোহারাফ হোসেন সৌরভ: করোনায় সচেতনতামূলক প্রোগ্রাম ও মানবাধিকার রক্ষায় বিচারক ,সমালোচকদের রায়ের ভিত্তিতে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন থেকে আইন সহায়তা কেন্দ্র( আসক) ফাউন্ডেশনের খুলনা বিভাগের সাধারণ সম্পাদক মোঃ শাহাদৎ হোসেন শাওন বেস্ট পারফরমেন্স এওয়ার্ড”সম্মাননা পুরস্কার পেয়েছেন।

শনিবার ঢাকার সোনারগাঁওয়েও নারায়ণগঞ্জ সংগঠনটির বার্ষিক আনন্দ ভ্রমন অনুষ্ঠানে ১.আইনি সহযোগিতা ২. করোনায় সচেতনতা মূলক কাজ ৩. অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ক্ষুদ্র প্রচেষ্টা ও মিমাংসা করায় তাকে এ সম্মাননা সনদ প্রদান করা হয়। এসময় তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) নাজমুল নাহার।

এওয়ার্ড”সম্মাননায় ভূষিত হয়ে খুশিতে আবেগে আবৃত হয়ে মানবাধিকার কর্মী শাওন নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) সামছুর নাহার এবং অতিরিক্ত পরিচালক খন্দকার সাইফুল ইসলাম( সজলের) প্রতি কৃতজ্ঞতাজ্ঞাপন করে বলেন, এ সম্মাননা পাওয়া আমার নয় খুলনা বিভাগীয় কমিটির সকল সহযোগিদের। আমার শুধু চেষ্টা। তিনি এওয়ার্ড পাওয়ায় তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *