Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে সরগরম হয়ে উঠেছে সাতক্ষীরা পৌরসভার ৯টি ওয়ার্ড। আসন্ন সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হচ্ছেন বিশিষ্ট ব্যবসায়ী ও ১ম শ্রেণির ঠিকাদার মো. সফিউর রহমান সফি।

সর্বদা সদালাপি, সকলের পরিচিত, গরীবের বন্ধু ও সমাজসেবক মোঃ সফিউর রহমান সফি ইতোমধ্যে করোনা সংক্রামণ প্রতিরোধে সচেতনতামূলক উঠান বৈঠক, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদানসহ এলাকার সামগ্রীক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মতবিনিময় ও পথসভা করে সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন এই কাউন্সিলর প্রার্থী।

কাউন্সিলর প্রার্থী সফিউর রহমান সফি বলেন, একজন প্রতিনিধি নয়, জনগণের সেবক হিসেবে সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। জনগণের সেবা করার প্রত্যাশা নিয়ে সাধারণ মানুষের দাবীর প্রেক্ষিতে কাউন্সিলর প্রার্থী হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করেছি।

নির্বাচিত হলে সাধারণ নাগরিকদের প্রাপ্ত সেবা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে জানান, আমি নির্বাচিত হলে অবহেলিত ৭নং ওয়ার্ডের জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট নির্মাণ, বিদ্যুৎ সমস্যার সমাধানসহ সামগ্রিক উন্নয়নে আধুনিক পরিকল্পনার মাধ্যমে প্রতিটি প্লান সৃজনশীলভাবে সাজিয়ে একটি মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো।

তিনি আরো বলেন, আমি সব সময় সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি এবং যতদিন বেঁচে থাকবো জনগণের কল্যাণে এভাবেই কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *