Spread the love

আজ ০৫ জানুয়ারী ‘উত্তরাধিকার ৭১ নিউজ’ অনলাইন নিউপোর্টালে ‘সাতক্ষীরা জজ কোর্টের পিপি লতিফের বিরুদ্ধে সাক্ষী দেওয়ায় চারজনকে পিটিয়ে জখম’ ‘শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। ওই সংবাদে রাসেল, শরিফ, রিপনসহ অনেকের নাম জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা কাল্পনিক, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। ওই সংবাদে তাদের জড়িয়ে যা যা বলা হয়েছে তা আদৌ সত্য নয়।

আব্দুল লতিফের বিরুদ্ধে দায়ের করা একটি মামলা তদন্ত করতে নজরুলের বাড়িতে আসেন পিবিআই কর্মকর্তা। মামলায় বর্ণিত প্রথম ঘটনাস্থল নজরুলের বাড়িতে তদন্ত চলাকালে সেখানে উপস্থিত হন এলাকাবাসী। এরপর পিবিআই কর্মকর্তা নজরুলের বাড়িতে এসেছে এমন সংবাদ পেয়ে সেখানে হাজির হন বিমার টাকা দেওয়া ক্ষতিগ্রস্থ এলাকাবাসী। তারা এসে পিবিআই কর্মকর্তার সামনেই নজরুলের কাছে বিমার টাকা ফেরত চায়। এরপর তাদেরকে থামিয়ে নজরুলের বাড়িতে তদন্ত সম্পন্ন করে পিবিআই কর্মকর্তা দ্বিতীয় ঘটনাস্থল আব্দুল লতিফের বাড়ির দিকে রওনা হন। তখন ওই পিবিআই কর্মকর্তার সাথে ছিলেন রাসেল, শরিফ, রিপন। পিবিআই কর্মকর্তা চলে যাওয়ার সাথে সাথে নজরুল বাড়ির বাইরে চলে আসলে বিমার টাকা আবারও ফেরত চায় ক্ষতিগ্রস্থ এলাকাবাসী। আর তখনই ক্ষতিগ্রস্থ এলাকাবাসীর উপর অতর্কিত হামলা করে নজরুল গংরা। এরপর শুরু হয় হাতাহাতি ও কিলোকিলি। তখন পিবিআই কর্মকর্তা দ্রুত ঘটনাস্থলে এসে উভয় পক্ষকে শান্ত করে দ্বিতীয় ঘটনাস্থল আব্দুল লতিফের বাড়িতে যান। ওই ঘটনায় কেউ মারাত্মক আহত হননি।

একটি কুচক্রী মহল সাংবাদিককে ভুল তথ্য দিয়ে রাসেল, শরীফ ও রিপনসহ এলাকাবাসীর বিরুদ্ধে এহেন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করিয়েছে। আমরা প্রকাশিত ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
এলাকাবাসী
কামার বায়সা,
সাতক্ষীরা সদর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *