Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের ভাদড়া মোড় এলাকায় গাঁজাবাহী মটর সাইকেল দূর্ঘটনায় একজন আহত হয়েছেন। এদিকে মটর সাইকেলে করে গাঁজা বহনের অভিযোগে একটি এপাসি মটর সাইকেলসহ এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

আজ বুধবার সন্ধায় এ দূর্ঘটনা ঘটে।
আহত যুবক শাকিল হোসেন(১৯) কুশখালী ছয়ঘরিয়া এলাকার আব্দুল গফুরের ছেলে ও আটক যুবক হাসান(১৮) কাথন্ডা এলাকার গোলাম মোস্তফার ছেলে।

কুশখালী ইউনিয়ন পরিষদের মেম্বর আলমগীর হোসেনসহ একাধিক প্রত্যক্ষদর্শী বলেন, আমি গ্যারেজে মেশিন মেরামত করাচ্ছিলাম। হঠাৎ মটরসাইকেল রাস্তার ধারে পড়ে যাওয়ার শব্দ শুনে আমি ও কয়েকজন সেখানে ছুটে যায় এবং আহত যুবক শাকিলকে উদ্ধার করি। এ সময় একজন মটর সাইকেলে থাকা একটি প্যাকেট রাস্তায় থাকা গাছের গুড়ির উপর রাখে। হটাৎ একজন বলে ওঠে ‘প্যাকেটে কি আছে? প্যাকেটটিতো খোকনের ছেলে ইসমাইল নিয়ে যাচ্ছে। ‘ এবং ইসমাইল বলছে প্যাকেটটি নিয়ে যেয়ে ওদের( শাকিল ও হাসান) রক্ষা করি। এরপর বিষয়টি আমার সন্দেহ হয়। আহতদের উদ্ধার করতে না এসে ইসমাইল কেন ওই প্যাকেটটি নিয়ে গেল। তখন আমি থানা পুলিশকে বিষয়টি জানায়। বিষয়টি এলাকায় ছড়িয়ে গেলে ইসমাইল এসে ওই গাঁজার প্যাকেটটি সকলের সামনে আমার কাছে দিয়ে যায় এবং বলে মেম্বর প্যাকেটটি নিয়ে যেয়ে আমার ভুল হয়েছে। পরে সাতক্ষীরা থানার এসআই আহম্মদ আলী সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে হাসানকে আটক করে এবং গাঁজার প্যাকেট ও মটর সাইকেল জব্দ করে।

তারা আরো বলেন, পুলিশ হাসানকে সাথে নিয়ে শাকিলকে আটকের জন্য অভিযান চালায়। তবে বিষয়টি আঁচ করতে পেরে শাকিল গা ঢাকা দেয়। এর আগে যুবক শাকিল বুঝতে পেরে মটর সাইকেল রেখে স্থানীয় এক ডাক্তারের কাছে চিকিৎসা নিয়ে তার চাচা আলমগীরের মটর সাইকেলে উঠে পালিয়ে যায়।

সাতক্ষীরা থানার এসআই আহম্মদ আলী বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে আমরা হাসানকে আটক করি এবং ১কেজি গাঁজাসহ মটর সাইকেলটি জব্দ করে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *