Spread the love

সোহারাফ হোসেন সৌরভ: ২ শিশুসহ একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে ৫দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার(১৮ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার ওই আদেশ দেন।

গত বৃহস্পতিবার(১৫ অক্টোবর) রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। ওই দিন নিহতের শাশুড়ি বাদি হয়ে অজ্ঞাত আসামী করে কলারোয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার দায়িত্ব পায় সিআইডি। শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে রায়হানুলকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে সিআইডি। আদালত রায়হানুলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিছুর রহমান জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা এখনই প্রকাশ করা যাবে না। আদালতে তাকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়।

সাতক্ষীরা কোর্ট পুলিশের পরিদর্শক অমল কুমার সত্যতা নিশ্চিত করে সাতক্ষীরা ভিশনকে বলেন, পুলিশের পক্ষ হতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ বিচারক শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করা হয়। তবে, ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের ৪ মাস বয়সী শিশু কন্যা মারিয়া।

By S V

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *