এনইউবিটি খুলনাতে অনলাইন শিক্ষা কার্যক্রমের উপর প্রশিক্ষণ কর্মশালা শুরু – Satkhira Vision

May 15, 2021, 2:13 pm

সংবাদ শিরোনাম :
সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত সাতক্ষীরা: ঈদ সামগ্রী নিয়ে অসহায়ের বাড়ি বাড়ি ছুটছেন সাঈদ হারানো টাকার ব্যাগ মালিককে ফিরিয়ে দিলেন পুলিশ সদস্য মোহায়মেনুল তালা: অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সাংবাদিক নজরুল ইসলাম সাতক্ষীরা: এতিমদের সাথে ছাত্রলীগের ইফতার সাতক্ষীরা: সাপ্তাহিক সূর্যের আলোর উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার সাতক্ষীরা: ভুল নাম্বারে চলে যাওয়া বিকাশের টাকা উদ্ধার করলো পুলিশ শ্যামনগর: আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা প্যাকেজ বিতরণ তালাঃ হাজরাকাটীর সেলিম গাজীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ 
এনইউবিটি খুলনাতে অনলাইন শিক্ষা কার্যক্রমের উপর প্রশিক্ষণ কর্মশালা শুরু

এনইউবিটি খুলনাতে অনলাইন শিক্ষা কার্যক্রমের উপর প্রশিক্ষণ কর্মশালা শুরু

এসভি ডেস্ক: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে আজ শুক্রবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সার্বিক তত্বাবধানে দু’দিনব্যাপী সাতক্ষীরা জেলার ৪৫টির অধিক কলেজের ১৫০ জনের অধিক শিক্ষক এই প্রশিক্ষণে অংশগ্রহন করেন।

ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার রেজিস্ট্রার, ড. মো: শাহ আলম, এ সময় তিনি বলেন, অনলাইন শিক্ষা কার্যক্রম বিস্তারে পর্যায়ক্রমে খুলনা বিভাগের সকল জেলায় এ প্রশিক্ষণ কার্যক্রম অব্যাহত রাখবে এনইউবিটিকে। সেই প্রেক্ষিতে আজকে এই অনলাইন শিক্ষা কার্যক্রমের আওতায় প্রশিক্ষণ দেওয়া হয়েছে জেলার সকল কলেজ শিক্ষকদের। তিনি আশা করেন, এই প্রশিক্ষণ গ্রহনের মাধমে জেলার শিক্ষকরা উপকৃত হবেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনইউবিটি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক ও সহযোগী অধ্যাপক এস.এম মনিরুল ইসলাম, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা মো: রবিউল ইসলামসহ কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


 

 




All rights reserved © Satkhira Vision

Design & Developed BY Asha IT