Spread the love

এসভি ডেস্ক: অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় চার পুলিশ ও তিন সাক্ষীকে সাত দিনের রিমান্ডে নিয়েছে র‍্যাব। তবে এদের মধ্যে নেই প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী ও নন্দ দুলাল রক্ষিত।

শুক্রবার সকালে কক্সবাজার জেলা কারাগার থেকে এই সাত আসামিকে র‍্যাবের একটি গাড়ি বহরে নিয়ে যাওয়া হয়।

কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন জানান, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় আটক আসামিদের মধ্যে সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব হেফাজতে নেয়া হয়েছে। 

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলায় চার পুলিশ ও তিন সাক্ষীকে সাত দিনের রিমান্ডে নিয়েছে র‍্যাব। তবে এদের মধ্যে নেই প্রদীপ কুমার দাশ, লিয়াকত আলী ও নন্দ দুলাল রক্ষিত।

আসামিরা হলেন- কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া, পুলিশের করা মামলার সাক্ষী মো. নুরুল আমিন, মো. নিজাম উদ্দিন নেজু ও মোহাম্মদ আয়াজ।

তবে টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিতকে রিমান্ডে নেয়া হয়নি। তাদেরও পরবর্তীতে র‍্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান মোকাম্মেল হোসেন।

কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহ গত ১২ আগস্ট র‍্যাবের ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ৩১ জুলাই রাতে বাহারছড়া চেকপোস্টে তল্লাশির সময় পুলিশের গুলিতে নিহত হন সিনহা মোহাম্মদ রাশেদ খান। ওই সময় তার গাড়িতে ছিলেন সিফাত নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *