Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণ, আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার মামলায় বেস্ট টিম সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন সভাপতি মাসুদ হোসেন(২৪)কে গ্রেফতার করেছে সাতক্ষীরা থানা পুলিশ।

মাসুদ হোসেন ভোমরা ইউনিয়নের লক্ষীদাড়ী গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

রোববার(২৬ জুলাই) এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা সাতক্ষীরা থানায় মামলা করলে ওই দিনই নিজ বাড়ি হতে মাসুদকে গ্রেফতার করে পুলিশ।

মঙ্গলবার(২৮ জুলাই) দুপুরে সাতক্ষীরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদ মামলা ও গ্রেফতারের বিষয়টি সাতক্ষীরা ভিশনকে নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ভোমরার লক্ষ্মীদাড়ী এলাকার এক কলেজ শিক্ষার্থী কয়েক মাস পূর্বে চাচার বাড়িতে বেড়াতে যান। ২০১৯ সালের ২৭ মে ও ৩ ডিসেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে মাসুদ ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে এবং কৌশলে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে।

পরে ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই শিক্ষার্থীর বাবার কাছে ১লক্ষ টাকা দাবি করে। তখন মেয়ের ভবিষৎ এর দিকে তাকিয়ে ওই শিক্ষার্থীর বাবা মাসুদকে ৩০ হাজার টাকা প্রদান করে। কিছুদিন পর ওই শিক্ষার্থীর বাবার কাছে আবারো ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না দিলে ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয় মাসুদ।

আরো জানা যায়, ওই লম্পট মাসুদের দাবিকৃত টাকা না দেওয়ায় ওই শিক্ষার্থীর ছবি ও ভিডিও ইন্টারনেটসহ বিভিন্ন এ্যাপসে একের পর এক ছড়িয়ে দিতে থাকে মাসুদ। 

কোন উপায়ে মাসুদের হাত থেকে নিস্তার না পেয়ে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গত ২৬ জুলাই সাতক্ষীরা সদর থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং ৯০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *