Spread the love

শেখ রিজাউল ইসলাম(বাবলু): পূর্ব শত্রুতার জের ধরে সাতক্ষীরার কলারোয়ায় এক যুবককে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করেছে মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় মারাত্মক জখম অবস্থায় ওই যুবককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পরিবারের সদস্যরা।

সোমবার(২৭জুলাই) ভোরে কলারোয়ার কাকডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত যুবকের নাম খোরশেদ আলম(৩৫)। তিনি কলারোয়া উপজেলার কাকডাঙ্গা গ্রামের সামছুর রহমানের ছেলে।

আহত যুবকের বড় বোন ছখিনা খাতুন বলেন, আজ সোমবার ভোরে আমার ভাইসহ আরো কয়েকজন গরু ক্রয়ের জন্য যাচ্ছিল। কাকডাঙ্গার বড় মসজিদ(আহলে হাদীস মসজিদ) নিকট পৌঁছানোমাত্র কাকডাঙ্গা গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী রেজাউল ইসলামের আবু হুরায়রা ওরফে আবু, আবু হুরায়রার মাদক ও চোরাচালান ব্যবসার পার্টনার রশিদ কাটোয়ারের ছেলে তরিকুল ইসলাম, আরিফ হোসেন ও আব্দুর রহিমের ছেলে আলী হোসেন পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইয়ের উপর হামলা করে। এসময় তরিকুল লাঠি দিয়ে আমার ভাইয়ের মাথায় বাড়ি মারে। এরপর হঠাৎ আবু আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে পেটে ছুরি মারে। আমার ভাইয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আমার ভাইয়ের উপর হামলার বাঁধা দিতে এসে আরো জখম হয়েছে ভাইয়ের সাথে থাকা যুবক মামুন ও হাসমত। মারাত্মক জখম অবস্থায় আমার ভাইকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রিফার করেন। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন আছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মনির উল গীয়াস বলেন, এ ব্যাপারে এখনো কোন অভিযোগ পায়নি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *