Spread the love

এসভি ডেস্ক: সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসা সংক্রান্ত সার্জিকাল সামগ্রী কালোবাজারে বিক্রির সময় এক পরিচ্ছন্ন কর্মীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

বৃহষ্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে আহছানিয়া সার্জিকালের পাশে এ ঘটনা ঘটে।
আটককৃতের নাম বিশ্বনাথ হেলা (৩১)। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার রণজিৎ হেলার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদর হাসপাতালের অস্থায়ী পরিচ্ছন্নতা কর্মী বিশ্বনাথ হেলা একটি কার্টুনে করে ক্যানুলাসহ বিভিন্ন সরকারি সার্জিকাল সামগ্রী কালোবাজারে বিক্রির জন্য বৃহষ্পতিবার সন্ধ্যায় আহছানিয়া সার্জিকালে নিয়ে যাচ্ছিল। সে আহছানিয়া সার্জিকালের পাশে একটি হোটেলের সামনে পৌঁছাতেই স্থানীয় লোকজনের সন্দেহ হওয়ায় তারা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় তার কাছে থাকা কার্টুন খুলে সরকারি সরবরাহকৃত ওইসব সার্জিকাল সামগ্রী দেখতে পান। এরপরপরই তাকে গণধোলাই দিয়ে খুলনা রোডের মোড়ে অবস্থানকারি ট্রাফিক পুলিশে সোপর্দ করে। সেখান থেকে সদর থানার উপপরিদর্শক শরিফ এনামুল হক উদ্ধারকৃত মালামালসহ বিশ্বনাথকে থানায় নিয়ে আসে।

জানতে চাইলে সদর থানার উপপরিদর্শক শরিফ এনামুল হক বলেন, তিনি বিশ্বনাথের কাছে থাকা কার্টুনে ৬০০ পিচ ক্যানুলা পেয়েছেন। যার বাজার মূল্যে আট হাজার টাকার সামান্য বেশি হবে।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন, সদর হাসপাতালের সরকারি মালামালসহ একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *