Spread the love

এসভি ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষ যখন নিজ ঘরে হোম কোয়ারান্টাইনে অবস্থান করছে তখন দুস্থ ও অসহায় ২০০ পরিবার পাচ্ছে খাদ্য সামগ্রী।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক বর্তমান সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম এর দিক নির্দেশনা অনুযায়ী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জিএম ওয়াহিদ পারভেজ এর উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে যে সমস্ত অসহায় পরিবার নিজ নিজ বাড়িতে অবস্থান করছে তাদেরকে নিত্য প্রয়োজনী খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, পেঁয়াজ, রশুন, আলুসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পোঁছে দেওয়া হচ্ছে।

এই কর্মসূচির সহযোগী হিসেবে কাজ করে যাচ্ছে ছাত্রলীগ নেতা আশিক রেজা অপু, সাবেক ছাত্র নেতা শেখ আলমগীর হোসেন, সাবেক ছাত্র নেতা আাব্দুল্যাহ আল মামুন, সাবেক ছাত্র নেতা তানভীর কবির রবিন, জাহাঙ্গীর আলম রকি, মিলন রায় সহ আরও অনেকে। জি এম ওয়াহিদ পারভেজ বলেন- করোনা ভাইরাস মোকাবেলায় মানুষকে সচেতনতাসহ প্রতিদিন প্রত্যেক বাড়িতে বাড়িতে যেয়ে প্রায় ২০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *