Spread the love

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবুর উদ্যোগে উপজেলার নিম্ন আয় ও ছিন্নমূল মানুষের মাঝে চাল, ডাল, তৈলসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ, পৌরসভা, লাবসা, কাসেমপুর, তলুইগাছাসহ বিভিন্ন এলাকায় প্রায় ৪’শ গবীর, অসহায়, দুস্থ্য পরিবারের মাঝে ১৪দিনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন…

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, বাঁশদাহ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান, সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, দপ্তর সম্পাদক সেলিমউদ্দীন প্রমুখ।

খাদ্য বিতরণকালে আলহাজ্ব আসাদুজ্জামান বাবু সাতক্ষীরা ভিশনকে বলেন, করোনা ভাইরাসের বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষণা করেছে। এই পরিস্থিতি মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে। এই মুহূর্তে আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার প্রাণঘাতী করোনার সংক্রমণ থেকে দেশবাসীকে রক্ষা করা। পাশাপাশি নিম্ন আয় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো। সুতরাং নিজ নিজ উদ্যোগে সকলে সম্মিলিত ভাবে এগিয়ে আসলে সরকারের পক্ষে করোনা মোকাবিলা অনেক সহজ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *