Spread the love

এস এম আবু রায়হান: সাতক্ষীরার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন ‘অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা’ অসহায়, এতিম শীতার্ত ছাত্র ছাত্রীদের মাঝে তৃতীয় ধাপে ৫১ টি কম্বল বিতরণ করে।

শুক্রবার (১৭ ই জানুয়ারি) বিকাল ৪:৩০টার সময় সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের রায়পুর দারুল উলুম বালক-বালিকা মাদ্রাসায় ও বল্লী মহিউসুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠনটির চেয়ারম্যান জিয়াউর রহমান বলেন, আমরা ২০১৯ সালের ৯ই আগস্ট ‘অনির্বাণ ইয়াং ক্লাব সাতক্ষীরা’ নামক একটি সেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করে ২০শে আগস্ট থেকে মূল কার্যক্রম শুরু করি। অসহায় মানুষের বিনামূল্যে রক্ত দেওয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকি। তারই ধারাবাহিকতায় আজ তৃতীয় ধাপে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের রায়পুর দারুল উলুম বালক-বালিকা মাদ্রাসায় ও বল্লী মহিউসুন্নাহ হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অসহায়, এতিম ছাত্র ছাত্রীদের মাঝে তৃতীয় ধাপে ৫১ টি কম্বল বিতরণ করেছি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলার ১২নং বল্লী ইউনিয়নের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিছার আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর দারুল উলুম বালক-বালিকা মাদ্রাসার সভাপতি মোঃ জালাল উদ্দিন, শিক্ষক মোঃ ওমর ফারুক, হাফেজ মোঃ ইকরামুল, সদস্য মোঃ মইনুদ্দিন, বল্লী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা ইউনুস আল আনছারী, বিশিষ্ট সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন, মোঃ ইউনুস আলী মুন্সী ও মোঃ রবিউল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ফিরোজ শাহ, সদস্য আব্দুল্লাহ আল মামুন, মাহাদি হাসান ও তৌফিক হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *