Spread the love

জহর হাসান সাগর, তালা: সাতক্ষীরার তালা উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ পাস ক্যাম্পেইন (দ্বিতীয় রাউন্ড) আগামী শনিবার খাওয়ানো হবে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে’র আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ রাজিব সরদারের সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসীন হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন,তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মেহেদী রাসেল। সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম,উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, তালা কমপ্লেক্সের প্রধান সহকারী হাফিজুর রহমান,ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাও. তাওহিদুর রহমান প্রমুখ।

সভায় আগামী ১১ জানুয়ারী শনিবার তালা উপজেলায় ২৮৯টি কেন্দ্র থেকে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ মাস থেকে ৫ বছর বয়সী সব শিশুকে নিকটস্থ টিকাদান কেন্দ্রে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এ বছর ৩৬৪৫২ শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *