Spread the love

নিজস্ব প্রতিনিধি: ৮ম শ্রেণীর এক স্কুল-ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুুবককে আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

আটককৃতরা হলেন, কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে ও কলারোয়া প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি(২৪) ও কলারোয়া পৌর সদরের যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে ও কলারোয়া প্রিমিয়ার ছাত্র সংঘের সাধারণ সম্পাদক শুভ হোসেন(২২)।

আজ রোববার রাত সাড়ে ৮ টার দিকে কলারোয়া বাজার হতে তাদেরকে আটক করা হয়।

ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার  ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

কলারোয়া থানা সূত্রে জানা যায়, শুক্রবার (২০ ডিসেম্বর) অভি ও শুভ ঝিকরা এলাকার ওই ছাত্রীকে অপহরণ করে লাঙ্গলঋাড়া রোডের মাহমুদপুর কালভার্টের পাশের বাগানে নিয়ে যায়। এরপর অভির সহযোগিতায় শুভ ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

ওই ঘটনার পর ছাত্রীর পরিবার তাকে উদ্ধার করে এবং ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কলারোয়া থানায় মামলা করলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির উল গীয়াস এর নেতৃত্বে সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল সংগীয় ফোর্স নিয়ে কলারোয়া বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনির উল গিয়াস আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনার পর ভিকটিমের বাবা বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। ওই মামলায় শুভ ও অভিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া অন্যান্য আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *